1. shahinit.mail@gmail.com : admin :
  2. newspriyorupganj@gmail.com : Mahbub Alam Priyo : Mahbub Alam Priyo
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

আওয়ামীলীগের পাল্টাপাল্টি কর্মসূচী : রূপগঞ্জে ১৪৪ ধারা জারি

ডেস্ক রিপোর্ট | টাইমসপিপল২৪ডটকম:
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৪ পাঠক

রূপগঞ্জ ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি :

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালনকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচীকে ঘিরে উপজেলার কায়েতপাড়ার পুরো ইউনিয়নে ৩০ ঘন্টার জন্য সেখানে ১৪৪ ধারা জারি করেছেন উপজেলা প্রশাসন। গত ২৭ সেপ্টেম্বর সন্ধ্যা ৬ টা থেকে আজ ২৮ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত এই নিষেধাজ্ঞা জারি করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ নুসরাত জাহান।

তাহার স্বাক্ষরিত জারি করা আদেশপত্র থেকে জানা গেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয় মাঠে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ। ইউনিয়ন আওয়ালীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামসুল আলমের সভাপতিত্বে আয়োজিত সে অনুষ্ঠানে প্রধান অতিথি করা হয় উপজেলা আওয়ামীলীগ নেতা, কায়েতপাড়া ইউনিয়ন ও রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলামকে। কিন্ত একই দিনে একই স্থানে একই উপলক্ষে রূপগঞ্জের এমপি, বস্ত্র ও পাটমন্ত্রীর পক্ষের লোকজন হঠাৎ সেখানে আরেকটি অনুষ্ঠানে জন্য আবেদন করেন। সে অনুষ্ঠানে প্রধান অতিথি করা হয় মন্ত্রী গাজী গোলাম দস্তগীর (বীর প্রতিক) কে। এই পাল্টাপাল্টি কর্মসূচীকে ঘিরে আইনশৃঙ্খলা অবনতি হবার এবং সংঘাতের আশংকা করে পুরো ইউনিয়ন জুড়ে ৩০ ঘন্টার জন্য ১৪৪ ধারা জারি করেন ইউএনও। তিনি জানান তার উপড় অর্পিত ক্ষমতা ফৌজদারি কার্যবিধি ১৮৯৮ মতে তিনি এই আদেশ জারি করেন। যার স্বারক নং-০৫.৪১.৬৭৬৮.০০০.২২.০০২.২০-৭৩৬।
আদেশে আরও বলা হয় আগামী ৩০ ঘন্টার জন্য সে এলাকায় ৫ জনের অধিক চলাচল, জটলা বাধা, মাইক, হর্ন বাজানো এবং সে কোন ধরনের সভা সমাবেশ অনুষ্ঠান সম্পূর্নভাবে নিষিদ্ধ। আদেশ বাস্তবায়নে বর্তমানে সে এলাকায় মোতায়েন রয়েছে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য।
এ ব্যাপারে মুক্তিযোদ্ধা সামসুল আলম বলেন, জাতির পিতার আহবানে সাড়া দিয়ো মুক্তিযুদ্ধে গিয়ে দেশ স্বাধীন করেছিলাম। তার সুযোগ্য কন্যা বিশ্ব শান্তির নেত্রী আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে সমৃদ্ধ দেশ গড়ার যুদ্ধে এই বয়সেও মাঠে কাজ করছি। আজ সে মমতাময়ী নেত্রীর জন্মদিন ছিল। কিন্ত ভূমিদস্যু জাহেদ আলীর অপরাজনীতির কারনে সে অনুষ্ঠান বানচাল করে দেয়া হলো। এখন প্রধানমন্ত্রীর হস্তক্ষেপেই আমরা ত্যাগী আওয়ামীলীগ কর্মীরা এই দূর্দশা থেকে মুক্তি পেতে পারি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আরো খবর

Timespeople24.com © All rights reserved-2021| Developed By

Theme Customized BY WooHostBD
RSS
Follow by Email